টি-টোয়েন্টিতে মুশফিককে মিস করবো : পাপন

ক্রিকেট দুনিয়া September 6, 2022 643
টি-টোয়েন্টিতে মুশফিককে মিস করবো : পাপন

টি-টোয়েন্টি ক্রিকেট থেকে বিদায় নিলেও বাংলাদেশ ওয়ানডে এবং টেস্ট দলে নিয়মিত খেলবেন মুশফিক। জাতীয় দল নিয়ে মুশফিকুর রহিমের এমন সিদ্ধান্তকে স্বাগতম জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।


মুশফিকুর রহিমকে বাংলাদেশ টি-টোয়েন্টি দলে ভিশন মিস করবেন বলে জানিয়েছেন তিনি। সেই সাথে মুশফিকুর রহিম বিসিবির সভাপতি সবচেয়ে প্রিয় খেলোয়াড়দের মধ্যে একজন বলে জানিয়েছেন।


আজ দেশের সংবাদ মাধ্যম রাইজিংবিডি-কে দেওয়া এক সাক্ষাৎকারে মুশফিকুর রহিমকে নিয়ে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে মুশফিকুর রহিমকে দেশের সেরা খেলোয়াড়দের মধ্যে অন্যতম আখ্যায়িত করে পাপন বলেন,


“আমি মুশফিককে মিস করবো (টি-টোয়েন্টিতে) । আমার সবচেয়ে প্রিয় খেলোয়াড়দের মধ্যে মুশফিক অন্যতম। এটাতে কোনও সন্দেহ নেই। তামিম আমাদের সেরা ওপেনার। মুশফিক সেরা ব্যাটসম্যান। এটা দশ বছর ধরে বলে আসছি।”


তিনি আরও যোগ করেছেন, “তামিম আবার আমাকে জেরা করে, তাকে কেন সেরা ব্যাটসম্যান বলা হয় না (হাসি)। আমার মুশফিককে সেরা ব্যাটসম্যানই মনে হয়। টি-টোয়েন্টিতে অনেক দিন ধরেই ও রান পাচ্ছে না। টি-টোয়েন্টি ভিন্ন খেলা তো। ওকে এখন সেই চাপ না দেওয়াটাই উচিত হবে। আমাদের জন্য ওকে বেশি দরকার টেস্টে।”