টেস্ট সিরিজে ব্যর্থতায় ক্রিকেটারদেরকে বৈঠকে ডেকেছেন পাপন

ক্রিকেট দুনিয়া April 24, 2022 367
টেস্ট সিরিজে ব্যর্থতায় ক্রিকেটারদেরকে বৈঠকে ডেকেছেন পাপন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টের প্রথম চার দিনে সুবিধাজনক স্থানে ছিল বাংলাদেশ। তবে শেষ দিন প্রথম সেশনের প্রথম ঘণ্টাতেই শেষ হয়ে যায় লাল সবুজের দল। ৫৩ রানে অলআউট হয়ে হারতে হয় ২২০ রানে।


পোর্ট এলিজাবেথে ফেরার প্রত্যয় ব্যক্ত করেছিলেন মুমিনুল। কিন্তু শেষ টেস্টে সেই লড়াইটুকুই করতে পারেনি দল। দক্ষিণ আফ্রিকা ফলোঅনে ফেললে বাংলাদেশ হারত ইনিংস ব্যবধানেই। দুই ইনিংস মিলিয়ে মুমিনুলরা করতে পারেননি দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংসের রান। ফল ৩৩২ রানের বিশাল হার।


তাইতো টাইগারদের এমন অপ্রত্যাশিত পারফরম্যান্সে ক্রিকেটারদের সাথে বৈঠক দেখেছিলেন তিনি। কিন্তু সঠিক সময় ক্রিকেটাররা আসার কারণে সেটি পিছিয়ে গিয়েছে। গতকাল বিসিবির আয়োজিত ইফতার অনুষ্ঠান শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, “আজ (গতকাল) সাড়ে চারটার দিকে একটা মিটিং ডেকেছিলাম। সব খেলোয়াড়দের ডেকেছিলাম।


আমার ইচ্ছে ছিল, টেস্ট দলের সঙ্গে একটু বসব আলাদা করে। অপ্রত্যাশিতভাবে যানজটের কারণে ওরা ছয়টায়ও এসে পৌঁছাতে পারেনি। সেজন্য আমরা এটা পিছিয়ে দিয়েছি, আশা করছি দুয়েক দিনের মধ্যেই ওদের সঙ্গে বসব। ওদের থেকেও একটু শোনা দরকার, ওরা কি মনে করছে। কি কারণে হঠাৎ করে এরকম একটা পারফরম্যান্স হলো।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট