আইপিএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন ইংল্যান্ডের সাকিব

ক্রিকেট দুনিয়া April 17, 2022 568
আইপিএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন ইংল্যান্ডের সাকিব

আইপিএল খেলার স্বপ্ন প্রায় সব খেলোয়াড়ের থাকে। তবে অনেকেই আইপিএলে না খেলে দেশের হয়ে খেলতে পছন্দ করেন। আবার অনেকেই টেস্টে উন্নতি করার জন্য আইপিএলে খেলতে চান না। এমনই একজন ইংল্যান্ডের ডানহাতি পেসার সাকিব মাহমুদ।


টেস্ট ক্যারিয়ারের উন্নতি করতে কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলার জন্য আইপিএলের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সাকিব। একজন বিদেশি পেসারের পরিবর্তে তাকে প্রস্তাব দিয়েছিল একটি ফ্রাঞ্চাইজি। তবে সেই প্রস্তাবে না করে দিয়েছেন ২৫ বছর বয়সী এই পেসার।


বিষয়টি নিশ্চিত করে সাকিব বলেন, আমি আইপিএলের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি যাতে এখানে (কাউন্টি) ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলা চালিয়ে নিতে পারি এবং লাল বলের ক্রিকেটে নিজের স্কিল বাড়াতে পারি।


তিনি আরও বলেন, ক্যারিবিয়ান সফরে থাকার সময় আমি প্রস্তাবটি পাই। আমার আশপাশে থাকা কয়েকজনের সঙ্গে এ বিষয়ে কথা বলি। তখন বুঝতে পারি এই মুহূর্তে আমার উচিত লাল বলের ক্রিকেটে মনোযোগ দেওয়া।


তবে কোন দলের পক্ষ থেকে প্রস্তাব দেওয়া হয়েছিল সে বিষয়টি খোলাসা করেননি সাকিব। সাকিব নিজ থেকে আইপিএলের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় এ বিষয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কোনো সিদ্ধান্ত নিতে হয়নি। - অনলাইন